প্রতিশ্রুতি
- সুহাইল সাদি ২০-০৫-২০২৪

রজনীর নিস্তব্ধতায় তোমার
নিমন্ত্রণে নতজানু আমি।
মায়াবী অভিসারে জেগে উঠে
মরে যাওয়া নদীদ্বয় আমার।
প্রসন্ন আমি অশ্রু কালিতে বুকের খাতায়
লিপিবদ্ধ করি প্রতিশ্রুতি জীবনের।
আমাদের আলাপন চলবে নিয়মিত।
পরাঙ্খমুখতা হবে না আর।
আমার মুগ্ধতাগুলো তোমার কাছেই
ফিরবে। দিনশেষে দুষ্ট ছেলে যেভাবে ফিরে
মায়ের দরোজায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

sohail1269
১৬-০৩-২০১৭ ১০:১৩ মিঃ

সবার মন্তব্য কামনা করছি